গরীব কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসাইন।

 

আরফান আলী: করোনা মহামারীতেও থেমে নেই নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ, জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার ৬ নং নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন এর নেতৃত্বে ২৯ এপ্রিল (বৃহস্পতিবার) গোল্লা মিয়া নামে এক গরীব কৃষকের ধান কেটে মারাই ঝারাই করে ঘরে তুলে দিলো নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও তাতিলীগ। ধান কাটা মহাড়ায় ছিলেন সোহাগ, সিপন,ইস্রাফিল,লালন,রফিকুল, বাবু সহ আরও অনেক ছাত্রলীগ ও তাতিলীগের নেতাকর্মী। 


এ বিষয়ে নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন জানান, নিলাক্ষিয়া ইউনিয়ন আওতাধীন কুশলনগর গ্রামের গরীব কৃষক গোল্লা মিয়া আমার কাছে আসে এবং তার অসহায়তার কথা আমাকে জানায়,আমি শোনার পরেই আমার দলের নেতাকর্মীদের সাথে কথা বলে তার ধান কাটার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও জানান, আরও কোন গরীব কৃষক  যদি আমাকে অবহিত করে তাহলে আমি যথা সম্ভব চেষ্টা করে কৃষকের ধান কাটার ব্যাবস্থা করে দিবো ইনশাআল্লাহ। 



এ ব্যাপারে গরীব কৃষক গোল্লা মিয়া জানান,করোনার মদ্ধে আমার ১০ কাডা জমিন আমি টেহা বেগরে ধান কাডা হায়তাছিনে,পরে আমি সাদ্দামেরে কইলাম অরা আইয়ে আমার ধান কাইডি দিলো।

আমি অগরে দোয়া হরি অরা যেন্ আমাগোর শেখ সাবের নাহাল ভালা নেতা হওয়া পা,শেখ সাব (শেখ মুজিবুর রহমান)গরীবের বন্ধু আছিল তোমরাও গরীবের বন্ধু হও দোয়া হরি।


পরিশেষে নিলাক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন জানায় আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেনো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত হতে পারি।

Labels:

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget